ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শ্লীলতাহানির অভিযোগে ভাইস চেয়ারম্যান গ্রেফতার 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৩৮, ২ জুলাই ২০২০

নারীকে শ্লীলতাহানির অভিযোগে হওয়া মামলায় সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদাসহ (৪০) দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার সকালে থানা পুলিশ সূত্রে জানা গেছে, পৌর সদরের হাসপাতাল রোড ও মুরারীকাটি এলাকা থেকে মঙ্গলবার (৩০ জুন) তাদেরকে গ্রেফতার করা হয়। 

আটককৃত ভাইস চেয়ারকাজী সাহাজাদা পৌর সদরের তুলশীডাঙ্গা গ্রামের মৃত কাজী আশরাফ আলীর ছেলে। অপরজন পৌর সদরের মুরারীকাটি গ্রামের শেখ মানিক (৪৫)। তিনি স্থানীয় শেখ মনিরুল হুদার ছেলে। 

থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান মঙ্গলবার দুপুরে মামলার বাদী আশরাফুল তার স্ত্রী ও শ্যালককে নিয়ে শশুর বাড়ি উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর থেকে ইজিবাইক যোগে সাতক্ষীরার নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে লারোয়ার কোল্ড স্টোরেজ মোড় এলাকার লাকি ফিসের সামনে পূর্ব শত্রুতার জের ধরে আসামি মানিক তাদেরকে গতিরোধ করে। পরে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী সাহাজাদাসহ ৭/৮ জন সেখানে গিয়ে তাদেরকে মারপিট ও শ্লীলতাহানি করেন বলে অভিযোগ করে থানায় মামলা করেছেন আশরাফুল হক।’ 

ওই ঘটনায় সাহাজাদা ও মানিককে মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে পুলিশ গ্রেফতার করে বুধবার সকালে আদালত প্রেরণ করা হয় বলে জানান তিনি। 
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি